তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সাবেক চেয়ারম্যানকে হত্যার হুমকি, যুবক আটক

কালিয়াকৈরে সাবেক চেয়ারম্যানকে হত্যার হুমকি, যুবক আটক
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে একটি খেলনা পিস্তলসহ মনির হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। দুপুরে কালিয়াকৈর উপজেলার বেড়িচালা এলাকা তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চা-বাগান এলাকার নতুন জীবন নামে একটি মাদক নিরাময় কেন্দ্রে থেকে সকালে অতিরিক্ত নির্যাতনে অতিষ্ট হয়ে মনির হোসেনসহ ১১জন মাদকসেবী পরিচালককে মারধর বেরিয়ে যায় । পরে মনির হোসেন বেড়িচালা এলাকায় গিয়ে চাপাইর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত ইমরানকে একটি খেলনা পিস্তল দিয়ে হত্যার হুমকি দেয় । এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মনিরকে ধাওয়া দিয়ে আটক করে পুলিশ খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে খেলনা পিস্তল উদ্ধার করে। আটকৃত মনির হোসনে উপজেলার বেড়িচালা এলাকার হেদায়েত উল্লাহর ছেলে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান রাসেল জানান, এলাকাবাসী ৯৯৯ নম্বরে ফোন দিয়ে জানালে, ঘটনাস্থলে গিয়ে খেলনা পিস্তলসহ মনিরকে আটক করা হয়েছে। মাদক নিরাময় কেন্দ্রের পক্ষ থেকে মাদকসেবী বেরিয়ে যাওয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে কালিয়াকৈর থানার ওসি তদন্ত খান মোহাম্মদ আবুল কাশেম জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই