তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পোষাক কর্মীকে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার-২

ভালুকায় পোষাক কর্মীকে ধর্ষণের চেষ্টা,গ্রেফতার-২
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে কাজ শেষে বাসায় ফেরার সময় এক পোষাক কর্মীকে স্থানীয় এমকে ফিলিং ষ্টেশনের ম্যানেজার ও ২ ফিলিংম্যান মিলে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ম্যানেজার সহ ২জনকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার পুরুড়া গ্রামের জালাল কারীর মেয়ে ও স্থানীয় একটি পোষাক কারখানার নারী শ্রমিক **(১৬) মঙ্গলবার সন্ধ্যা রাতে প্যাট্রিয়ট মিলে ডিউটি শেষে ভাড়া বাসায় ফিরছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিশিন্দা গ্রামে এমকে ফিলিং ষ্টেশনের নিকট পৌছলে **কে পাম্পের ম্যানেজার পাগলা থানার দিঘিরপাড় গ্রামের আবুল হোসেন ছেলে নাজমুল ইসলাম (২৫)ও ২ ফিলিংম্যান, ইসমাঈলের ছেলে খাইরুল (২১) ও ফয়েজের ছেলে নাজমুল হক (২২) তার পথরোধ করে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটির ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা (নং-৩২, তাং ১৮/৯/২০১৯) দায়ের করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ম্যানেজার  নাজমুল ইসলাম ও ফিলিং ম্যান নাজমুল হক কে গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষণ চেষ্টার মামলায় এমকে ফিলিং ষ্টেশনের ম্যানেজার ও এক ফিলিংম্যানকে গ্রেফতার করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই