তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাবেক ভাইস চেয়ারম্যানকে হুমকি

নান্দাইলে আওয়ামীলীগ নেতা সাবেক ভাইস চেয়ারম্যানকে হুমকি
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম সরকারকে মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাত নামা মোবাইল নং ০১৭৬৪-০৮৫২৩২ থেকে শফিক সরকারের ব্যবহৃত মোবাইল ০১৭১১-৩৭৩২২৬ এ ফোন করে সর্বহারা পার্টির মতিন পরিচয়ে তাকে অসামাজিক-অপ্রাসঙ্গিক ও বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদান করেন। একপর্যায়ে তার দুটি সন্তানকে অপহরণ করার হুমকী প্রদান করেন।

বুধবার তিনি প্রেসক্লাব নান্দাইল কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলন করে বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন। এরপূর্বে তিনি রাতেই নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মদকে বিষয়টি অবহিত করে থানায় একটি সাধারন ডায়েরী করেন। ডায়েরী নং ৯৪২। ইতিমধ্যে জিডির কপি জেলা গোয়েন্দা সংস্থা বরাবর প্রেরন করা হয়েছে। সংবাদ সম্মেলনে শফিক সরকার হুমকী প্রদানকারীকে আইনের আমলে আনার জন্য প্রশাসন সহ সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই