তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

গৌরীপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের বেতন ১০ম গ্রেডে ও সহকারি শিক্ষকদের ১১তম গ্রেডে নির্ধারণের দাবিতে ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে ১ ঘন্টাব্যাপি এ মানববন্ধনে অংশ নেন এ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকরা। মানববন্ধন শেষে তাঁদের দাবি বাস্তবায়নের জন্য উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার (একাংশ) আহ্বায়ক গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা শাখার (অপরাংশ) আহ্বায়ক আরফান আলী, উপজেলার সহকারি শিক্ষক সমিতির আহ্বায়ক আব্দুল খালেক, লংকাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তাদির বিল্লাহ শওকত, প্রধান শিক্ষক মাসুদ আলম ভূইয়া, সহকরি শিক্ষক ফজলে এলাহী বিপুল প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই