তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার মুক্তির দাবীতে নওগাঁয় যুবদলের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবীতে নওগাঁয় যুবদলের মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় মানববন্ধন করেছে জেলা যুবদল। শুক্রবার শহরের মুক্তির মোড়ে প্রধান সড়কে ঘন্টাকাল ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে অন্যান্যের মধ্যে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান ফারুক হোসেন, সাধারন সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, যুগ্ম সম্পাদক জেড এইচ খান মানিক, সদর থানা যুবদলের সভাপতি সরদার সাইফুল ইসলাম সাজু, সাধারন সম্পাদক মাসুদ হায়দার টিপুসহ জেলা যুবদলের প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক আমিনুল হক বেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, জেলা মহিলা দলের সদস্য সচিব শবনম মোস্তারি কলিসহ জেলা বিএনপি, জেলা যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে এই সরকার। তাই অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান। তা না হলে কঠিন আন্দোলনের মধ্যে এই সরকারে পতন ঘটিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানান তারা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই