তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শিমুলতলা প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র স্কুলে মঙ্গলবার (২৫শে সেপ্টেম্বর) এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাজ সেবক আব্দুল মান্নানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের পরিচালক আজহারুল ইসলামের সঞ্চালনায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সাধারন সম্পাদক মো. শাহজাহান ফকির, বাসাস নান্দাইলের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, রাজগাতী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন ফয়সাল, বিদ্যালয়ের পরিচালক ও প্রধান শিক্ষক সাইফুল ইসলাম লিটন, সহকারী প্রধান শিক্ষক রহমত উল্লাহ, সাবেক ইউপি সদস্য লাল মিয়া প্রমুখ।

শিমুলতলা প্রি-ক্যাডেট স্কুলের জৈষ্ঠ্য পরিচালক সাংবাদিক শফিকুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় বিদ্যালয়ের ১ম শ্রেণী থেকে ৮ম শ্রেণী পর্যন্ত ছাত্রছাত্রীদের প্রায় দেড়শতাধিক নারী-ও পুরুষ অভিভাবকগণ সমাবেশে উপস্থিত ছিলেন।

উক্ত অভিভাবক সমাবেশে বক্তারা বিদ্যালয়ের পর্যায়ক্রমিক শিক্ষার মান উন্নয়ন, ছাত্রছাত্রীদের সামাজিক, ধর্মীয় ও নৈতিক শিক্ষা সহ ইভটিজিং, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে অভিভাবকদেরকে অবহিত করা হয়। অভিভাবকগণ ২০১৬ইং সন থেকে স্থাপিত অত্র বিদ্যালয়ের শিক্ষাদান কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বিদ্যালয়টিকে ৮ম শ্রেণী হতে দশম শ্রেণী (এস.এস.সি) পর্যন্ত উন্নীত করার দাবী জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই