তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বেচ্ছা সেবক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত

রাণীনগরে স্বেচ্ছা সেবক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে উপজেলা স্বেচ্ছা সেবক দলের নব-গঠিত আহবায়ক কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা বাসস্ট্যান্ডের বিএনপির প্রধান কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরীফ মাহমুদ সোহেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক রোকনুজ্জামান খাঁন (রুকু)। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আতিকুজ্জামান (ভিপি জাপান)। স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউর রহমান উজ্জল, যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান বেলাল, মাসুদ রানা ডব্লিউ, মিঠন আহমেদ প্রমুখ। এছাড়াও উপজেলা বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই