তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নির্মাণাধীন বাড়ি ভেঙ্গে দেওয়ার ঘটনায় আটক-১

রাণীনগরে সিনেমা স্টাইলে দিনে-দুপুরে নির্মাণাধীন বাড়ি ভেঙ্গে দেওয়ার ঘটনায় আটক-১
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে সিনেমা স্টাইলে দিনে-দুপুরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা অস্ত্রের মুখে গ্রামবাসীকে জিম্মি করে মুন্টু নামের এক ব্যক্তির নির্মানাধীন ইটের বাড়ি ভেঙ্গে দিয়েছে। বৃহস্পতিবার উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে এই সন্ত্রাসী তান্ডব চলানো হয়েছে। এই ঘটনায় জাকির হোসেন (জেমস) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। আটক জাকির উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত-জনাব আলীর ছেলে।

ঝিনা গ্রামের লাল মোহাম্মদের ছেলে ভেঙ্গে দেওয়া বাড়ির মালিক মুন্টু জানান, তিনি নিজ জমিতে বাড়ি নির্মাণের কাজ শুরু করেন। নিয়ম অনুসারে বাড়ি নির্মাণের শুরুতে পর্যাপ্ত জায়গা ছেড়ে দিয়ে কাজ শুরু করলে প্রতিবেশী মৃত-মজিবর মাষ্টারের ছেলে প্রতিপক্ষ স্বপন হোসেন তার বাড়িতে যাওয়া-আসার জন্য প্রায় চার/পাঁচ হাত জায়গা ছেড়ে বাড়ি নির্মাণ করতে বলে। স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা গ্রামে বেশ কয়েকবার বৈঠকেও বিষয়টি নিয়ে উভয়কে ছাড় দিয়ে শান্তিপূর্ন ভাবে বসবাসের পরামর্শ দেন। সেই মোতাবেক আমি বাড়ি নির্মাণ কাজ শুরু করি।

অপরদিকে স্বপন তার বাড়ি করার সময় জায়গা না ছেড়ে অন্যের জায়গার উপর দিয়ে পুরো রাস্তা নেয়ার দাবি করে আসছে। এর জের ধরে আমার বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বপনের নেতৃত্বে বৃহস্পতিবার দেশীয় অস্ত্র ও লাঠি হাতে নিয়ে ভাড়া করা প্রায় শতাধিক সন্ত্রাসীরা গ্রামের লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে আমার বাড়ির আরসিসি পিলার মেশিন দিয়ে কেটে ও দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দেয়। খবর পেয়ে আমি বাড়িতে এসে দেখতে পাই বাড়ি ভেঙ্গে দিয়ে স্বপনসহ ভাড়া করা সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যাচ্ছে। এই ঘটনায় আমি স্বপনকে প্রধান আসামী করে বৃহস্পতিবার রাতে ৪০জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছি। আশা রাখি আইনের কাছে উপযুক্ত বিচার পাবো।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জহুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার বলেন এই ঘটনায় অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। অবশিষ্ট আসামীদের আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃত জেমসকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই