তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষে আনন্দ র‌্যালী

ত্রিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিন উপলক্ষে কেক কাটা আলোচনা দোয়া ও আনন্দ র‌্যালী   
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে কেক কাটা,দোয়া ও  বিকেলে বণার্ঢ্য আনন্দ র‌্যালী  বের হয়। আনন্দ মিছিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির ,ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আব্দুল হামিদ,আবুল কালাম,উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির শেখ, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই