তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল এনওএসপি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

নান্দাইল এনওএসপি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা অনলাইন সাংবাদিক পরিষদ (এনওএসপি)’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার নান্দাইল উপজেলা সদর বাসস্ট্যান্ড রোডে অত্র পরিষদের অস্থায়ী কার্যালয়ে নান্দাইলে কর্মরত ১৭ জন সাংবাদিকের সমন্বয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে কান্ট্রিবিডি ডটকম ও তানিম টিভির আঞ্চলিক প্রতিনিধি শামছুজ্জামান বাবুলকে সভাপতি ও দৈনিক বর্তমান/ডোনেটবিডি’র প্রতিনিধি মো. শাহজাহান ফকির’কে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ও ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. মঞ্জুরুল হক মঞ্জু (মানবকন্ঠ), সহ-সভাপতি এইচ.এম. সাইফুল্লাহ (তরঙ্গ নিউজ), যুগ্ম সম্পাদক আল-আমিন সরকার (তরুণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক রমজান আলী (বিডিমর্নিং/প্রতিদিনের সংবাদ), অর্থ সম্পাদক আবু হানিফ সরকার (ডেইলী বাংলাদেশ), দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম শফিক (জিএসএননিউজ২৪ডটকম), প্রচার-প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম, কার্য্যনির্বাহী সদস্য শহীদ ভূইয়া (সন্ধ্যাবাণী) ও ফরিদ মিয়া (বাংলার অধিকার) এবং সদস্যরা হলেন আর. জে মিন্টু (নান্দাইল টাইমস), আশরাফুল আলম জালাল (সবুজ বাংলা), জহিরুল ইসলাম রনি (ক্রাইমতালাশ২৪),এডভোকেট ফাহমিদ আহম্মদ(এসএনএন২৪),মেহেদী হাসান শুভ (আমাদের নান্দাইল২৪)ও শফিকুল ইসলাম সালাম (জিএসএননিউজ২৪)।

উক্ত কমিটি আগামী ১৬ই সেপ্টেম্বর/২০২২ইং পর্যন্ত বলবৎ থাকিবে। কমিটি গঠন শেষে বাংলাদেশ অনলাইন তথ্য ও প্রযুক্তি আইন মেনে চলে চলার জন্য সকলকে অবহিত করা হয়। জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে অনলাইন সাংবাদিকতা বিশেষ গুরুত্ব ভূমিকা পালন করবে বলে নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদ (এনওএসপি)’র সদস্যবৃন্দ তা বিশ্বাস করে।

পরে উপস্থিত সকল সাংবাদিক সদস্যবৃন্দকে সত্য ও ন্যায়ের পথে এবং দূর্নীতির বিরুদ্ধে সঠিক তথ্য বহুল সংবাদ প্রচারে এগিয়ে যাওয়ার জন্য নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই