তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ধীতপুর আ.লীগের নের্তৃত্বের প্রত্যাশী শফিক

ভালুকার ধীতপুর ইউনিয়ন আওয়ামীলীগের নের্তৃত্বের প্রত্যাশী শফিক
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
ভালুকা উপজেলা ধীতপুর ইউনিয়নের আওয়ামীলীগের সম্মেলন হতে আর কিছু দিন বাকী। ধীতপুর ইউনিয়নে সম্মেলনকে কেন্দ্র করে আবারো সরগরম হয়ে উঠেছে আওয়ামী লীগের রাজনীতি। সম্মেলন যত ঘনিয়ে আসছে ততই বাড়ছে উত্তাপ, একই সাথে মাঠের রাজনীতিতে পরিবর্তন এসেছে। সম্ভাব্য প্রার্থীরা নানা ভাবে নেতাকর্মীদের মাঝে নিজেদেরকে উপস্থাপন করছেন।

যদিও এখনও চূড়ান্ত হয়নি কোন পদ্ধতিতে ইউনিয়নে আওয়ামীলীগের কমিটি হবে। তবুও প্রার্থীরা ইউনিয়নের ভোটারদের সাথে যোগাযোগ করছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনুসারীরা চালাচ্ছেন প্রচার-প্রচারণা। প্রচারণায় পিছিয়ে নেই, ভালুকা সাব- রেজিস্ট্রী অফিসের সাবেক দুই দুইবারের সভাপতি, ধীতপুর ইউনিয়ন আওয়ামী  যুবলীগের সাবেক   সভাপতি ও ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য জনাব মো: শফিকুল ইসলাম (শফিক)।  তিনি সেই ছাত্রজীবন ১৯৯০ এ ছাত্রলীগের রাজনীতির সাথে শুরু করে দীর্ঘ দিন যাবত বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত আছেন।

তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে, ধীতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরও মজবুত, সুসংহত ও গতিশীল করতে দলের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। আমি ধীতপুর ইউনিয়ন আওয়ামীলীগের নের্তৃত্বে আশার প্রত্যাশা করছি, দীর্ঘদিন পর ধীতপুর ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই আমি প্রত্যাশা করছি সুন্দর একটি কমিটি হবে, যার নেতৃত্বে আওয়ামীলীগ আরও সুসংগঠিত ও শক্তিশালী হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই