তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শারদীয় দুর্গাপুজার মহা অষ্টমী

ত্রিশালে শারদীয় দুর্গাপুজার মহা অষ্টমী
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
হিন্দুধর্মাম্বলীদের শারদীয় দুর্গাপুজার মহা অষ্টমী পালিত হয় । দুপুর থেকে হিন্দুধর্মাম্বলীরা  অঞ্জলী গ্রহন করে । রোববার বিকেলে ময়মনসিংহের ত্রিশালের  কেন্দ্রীয় কালি মন্দিরে মহা অষ্টমীতে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন(বিপিএমবার)।

কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি  কৃষিবিদ নিতাই চন্দ্র রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রদীপ চন্দ্র মোদকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নেওয়াজী (ক্রাইম)অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন,ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান,পুজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল মোদক, সাধারন সম্পাদক জয় সরকার প্রমূখ।

জেলা পুলিশ সুপার ত্রিশালের বিভিন্ন পুজামন্ডব পরির্দশন করেন । ত্রিশাল থানা অফিসার ইনচার্জ এ প্রতিনিধিকে বলেন এবার ত্রিশালে ৭০টি পুজামন্ডবে শারদীয় দুর্গাপুজা ব্যাপক নিরাপত্তার মাধ্যমে  উদযাপন হচ্ছে ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই