তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন-এমপি

২য় দিনে
ভালুকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন-এমপি কাজিম উদ্দিন আহম্মেদ ধনু
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ভালুকা  উপজেলার বিভিন্ন শারদীয়া দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ময়মনসিংহ-১১ ভালুকা আসনের সাংসদ আলহাজ্ব  কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। সোমবার (০৭ অক্টোবর)তিনি ভালুকা উপজেলার পশ্চিম এলাকায় সফর সঙ্গী নিয়ে দলবদ্ধভাবে বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, সহ দপ্তর সম্পাদক আফতাব আহম্মেদ মাহবুব,আ’লীগ নেতা নুরুল ইলাম,উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মহন, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,উপজেলা ওলামলীগ সাধারন সম্পাদক মাওঃ মতিউর রহমান,দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী সপন,সাংসদদের একান্ত সচিব লেঃ কমাঃ ইঞ্জিঃএম জে আবেদীন জনি(অবঃ)সহ দলীয় পৌর ও ইউনিয়নের  বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই