তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কারাবন্দীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে আলোচনা

নওগাঁয় কারাবন্দীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাদক বিরোধী আলোচনা সভা
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
নওগাঁয় কারাবন্দীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে নওগাঁ জেলা কারাগার চত্ত্বরে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা কারাগারের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ।

নওগাঁ জেল সুপার শাহ আলম খানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁর সহকারী পরিচালক এ.কে.এম দিদারুল আলম, জেলার দেব দুলাল কর্মকার প্রমূখ বক্তব্য রাখেন ।

অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা প্রায় দেড় হাজার কারাবন্দীদের সম্মুখে মাদকদ্রব্যের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই