তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাণীনগর রেলস্টেশন সংলগ্ন উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।উপজেলা আওয়ামীলীগ এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করে।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিএম মাসুদ রানা জুয়েল, আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রামাণিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, রাণীনগর অনার্স মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্তসহ উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে প্রত্যন্ত এলাকার মানুষের কাছে পৌছে দেওয়ার লক্ষ্যে সবাইকে সকল ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করার নির্দেশনা প্রদান করেন প্রধান অতিথি। এছাড়াও সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হয় এমন কোন কাজে নিজেদের না জড়ানোর আহ্বান জানান তিনি। এর আগে সকালে আত্রাই উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বর্ধিত সভাতেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইসরাফিল আলম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই