তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় নিহত ১আহত ১

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় নিহত ১আহত ১
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেলে থাকা এক যুবক নিহত এবং মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে।ঢাকা-টাংঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় ওভার ব্রিজের উপরে শুক্রবার দুপুরে এদূর্ঘটনা ঘটে।নিহত যুবক হলো কালিয়াকৈর উপজেলার দিঘিবাড়ি এলাকার কালাম হোসেনের পুত্র তারেক হোসেন(২১),আহত ব্যাক্তি হলো একই এলাকার নুর ইসলামের ছেলে শরিফ(২২)।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, কেনাকাটা করার জন্য মোটর সাইকেল নিয়ে কালিয়াকৈর বাজারে আসেন ওই যুবকরা। শিলা বৃষ্টি পেট্রল পাম্প থেকে তেল ভরে বাড়ি ফেরার পথে ঢাকা-টাংঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় ওভার ব্রিজের উপরে পৌছালে ঢাকা গামি পাথর ভর্তি একটি ট্রাক ঢাকা মেট্রা ট (২২-৮৬৮৪)ওই মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে পেছনো থাকা যুবক তারেক হোসেন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে প্রান হারায় এবং গুরুতর আহত অবস্থায় শরিফকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মির্জাপুর কুমিদিনি হাসপাতালে রের্ফাট করেন।  

এঘটনায় গোড়াই হাইওয়ে থানার ট্রাফিক ইন্সেপেক্টর(টিআই)নিতিষবিকাশ দত্ত বলেন, ঘাতক ট্রাককে আমরা চান্দরা থেকে জব্দ করেছি কিন্তু চালক পলাতক রয়েছে।নিহতের লাশ পরিবারের অনুরোধে ময়না তদন্ত ছাড়া হস্তানতর করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই