তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ২টি বাল্য বিয়ে বন্ধ করলেন ইউএনও

নান্দাইলে ২টি বাল্য বিয়ে বন্ধ করলেন ইউএনও,৪হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রামে ভূয়া জম্মসনদ তৈরি করে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে শুক্রবার বিয়ে দেওয়ার চেষ্ঠাকালে কনের পিতা আজিজুল ইসলাম ও বর সুরাশ্রম গ্রামের ইসলাম উদ্দিনের পিতা আব্দুল কাদিরকে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুর রহিম সুজন নিজে বিয়ের আসরে উপস্থিত হয়ে বর ও কনের পিতাকে নগদ ৪হাজার টাকা জরিমানা করে এবং কনে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেনা এই মর্মে কনের পিতার নিকট থেকে লিখিত মুচলেকা আদায় করেন।

একই দিনে মুশুলী উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী কামালপুর গ্রামের রমজান আলীর কন্যা কল্পনা আক্তারের বিয়ে বন্ধ করেন উপজেলা নির্বাহী অফিসার। ইউএনও আগমন টের পেয়ে বর পক্ষ রাস্তা থেকে ফিরে যায়। কনের পিতার নিকট থেকে মুচলেকা আদায় করে বিয়ে বন্ধ করে দেন।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই