তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

নওগাঁয় ইসলামী সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁয় আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক জেলার ১০ম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের নওজোয়ান মাঠে আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক জেলা এই সম্মেলনের আয়োজন করে।

সম্মেলনে আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মাও: মো: আ: ছাত্তারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের আমির প্রফেসর ড. মুহাম্মদ আসাদুল্যা আল গালিব। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন নওগাঁ জেলা সম্মেলনের আহবায়ক ফারুক সিদ্দীকি।

এছাড়াও উপস্থিত ছিলেন আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের সাধারন সম্পাদক অধ্যাপক নুরুল ইসলাম, আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশের নওগাঁ জেলার সাধারন সম্পাদক শহীদুল আলম, সাংগঠনিক সম্পাদক মাও: মো: আফযাল হোসাইন, পাঁজরভাঙ্গা কেন্দ্রীয় আহলে হাদীছ জামে মসজিদের খতিব মাও: মো: আকবর আলী প্রমুখ। সম্মেলনে জেলার ১১টি উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সম্মেলনে স্বেচ্ছায় রক্তদান ক্যাম্প ও বিভিন্ন ইসলামী বইয়ের স্টল স্থাপন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই