তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদানী এমপিকে আরবী বিশ্ববিদ্যালয়ের সেন্ডিকেট সদস্য মনোনীত

মাদানী এমপিকে আরবী বিশ্ববিদ্যালয়ের সেন্ডিকেট সদস্য মনোনীত
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত সংসদিয়  স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে বাংলাদেশ  ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত করেছেন স্পীকার। মাদানীকে সিন্ডিকেট সদস্য মনোনীত করায় স্পীকারকে অভিনন্দন জানিয়েছেন  মাদানী এমপি ।

সুত্রে জানাযায় জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিনের মনোনীত ও সংসদের  সিনিয়র  সচিব মোহাম্মদ  খালেদুর রহমানের  সাক্ষরিত  ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সম্পর্কিত সংসদিয়  স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে বাংলাদেশ  ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত  করায় স্পীকারকে অভিনন্দন জানিয়েছেন ত্রিশাল বাসরী পক্ষে মাদানী এমপি ।

ত্রিশালের সংসদ সদস্য মাদানী বলেন আমাকে যে দায়িত্ব  প্রদান করা হয়েছে তা সঠিকভাবে পালন করে আরবী শিক্ষার মানউন্নয়নে সব সময় নিজেকে নিয়োজিত রেখে সরকারের ভাবমূর্তিকে বিশ্বের দরবারে সম্মানের সাথে উপস্থাপন করবো ইনশাআল্লাহ। আমি ত্রিশালবাসীর পক্ষ থেকে মাননীয় স্পীকারকে অভিনন্দন ও তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু  কামনা করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই