তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকদের মানববন্ধন

পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে
ভালুকায় সাংবাদিকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে ভালুকায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীগণ।রোববার(১৩ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে ভালুকা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি ভালুকা শাখার আয়োজনে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় স্থানীয় সাংবাদিক নেতারা তাদের বক্তব্যে বলেন, পীর হাবিবুর রহমান একজন স্বনামধন্য সাংবাদিক। চলমান অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে সরকারের শুদ্ধি অভিযানে তাঁর সমর্থন ও লেখনি জনমনে ব্যপক সাড়া জুগিয়েছে। জনসার্থে সবসময় তিনি সোচ্চার । যে কারণে দুর্নীতিবাজরা পরাজিত হয়ে জনপ্রিয় এ সাংবাদিকের বিরোদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। বক্তারা ওই জঘন্য অপপ্রচারের নিন্দা জানান। সেইসাথে অপপ্রচারে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের আওতায় আনার দাবি জানান।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, কামরুল হাসান পাঠান কামাল ও এস. এম. শাহজাহান সেলিম, এম. এ. মালেক খাঁন উজ্জল, আতাউর রহমান তরফদার, মোখলেসুর রহমান মনির, অলমগীর হোসেন আসাদুজ্জামান ফজলু, রফিকুল ইসলাম রফিক, আতিকুল ইসলাম, মাহমুদুল হাসান ফুরাত, আসাদুজ্জামান সুমন, এস. এম জুবায়ের রাজু, আনোয়ার হোসেন তরফদার, ইফতেখার আহাম্মেদ সুজন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই