তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নওগাঁয় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নওগাঁয় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেড নওগাঁ শাখার ম্যার্কেটিং বিভাগের উদ্দ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার শহরের দক্ষিণ সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।ক্যাম্পের উদ্বোধন করেন নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম (রফিক)।

এছাড়া উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এজিএম আব্দুল হাই, নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা শামসুল হুদা, মাকেটিং বিভাগের অফিসার ইনচার্জ জামিল সিদ্দিকী, দক্ষিণ সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবু হাসান,  প্রধান শিক্ষক মাসুদ রানা, নওগাঁ পৌর সভার সাবেক কমিশনার প্রদীপ সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আকাশ হোসেন, জেলা যুবলীগের সদস্য রাসেল রানা প্রমুখ। ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের মেডিকেল অফিসার ডা: আনারুজ্জামান জ্যাকি, ডা: রুহানিয়া আক্তার।

ক্যাম্পে প্রায় ৫শতাধিক রোগীকে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়। নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেড বিভিন্ন সময়ে আর্তমানবতার সেবায় বহুদিন যাবত বিভিন্ন অসহায় ও দু:স্থ মানুষদের জন্য বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে আসছে। সমাজের ছিন্নমূল ও গরীব মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে হাসপাতালের পক্ষ থেকে এই ধরনের আয়োজন আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই