তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ২৯তম বাৎসরিক বছের মেলা অনুষ্ঠিত

ভালুকায় ২৯তম বাৎসরিক বছের মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের সিটাল পাড়ায় ২৯তম বাৎসরিক বছের মেলার অনুষ্ঠানে সোমবার রাতে প্রধান অথিতির বক্তবে জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব এম.এ ওয়াহেদ বলেন রাজনীতি আমার পেশা নয় রাজনীতি হচ্ছে আমার নেশা। আমার পেশা হচ্ছে ব্যবসা। আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য।

তিনি আরো বলেন,গ্রাম বাংলার ঐতিহ্য বাহী বছের সাপুড়ে মেলার অনুমতি প্রশাসন প্রথমে দেয়নি। আমি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন ভাইয়ের সহযোগীতায় এই মেলার অনুমতি পেয়েছি।

অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ রফিকুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহম্মেদ হিমু এর পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, সাবেক চেয়াম্যান আংগারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুজ্জামান লস্কর, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লেবু, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান বি,এ, সোনার বাংলা ডিগ্রী কলেজের প্রভাষক আতাউর রহমান কামাল, রফিক রাজু ক্যাডেট স্কুলের চেয়াম্যান রফিকুল ইসলাম, ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আসাদুজ্জামান খান দুদু, ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নূরে আলম জিকু, ইউপি সদস্য শামছুন্নাহার মজিদা প্রমুখ। ওই অনুষ্ঠানে কয়েক হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন। পরে ওই মঞ্চে বেহুলা লক্ষীন্দর নাটক অনুষ্ঠিত হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই