তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উদ্ধার

নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উদ্ধার
[ভালুকা ডট কম : ১৫ অক্টোবর]
নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু মুসাকে ১১দিন পর উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। সোমবার রাতে নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান ঠাকুরগাঁও থেকে শিশুটিকে উদ্ধার করেন। এ সময় শিশুটির বাবা ইসমাইল হোসেন ও মা বৃষ্টি সঙ্গে ছিলেন। চুরি যাওয়া শিশুটির বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামে।নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান মামলার তদন্তের স্বার্থে কোনো কথা বলতে পারবেন না বলে জানান।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর নওগাঁ সদর হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশু মুসা চুরি হয়। এর আগে ২ অক্টোবর ডায়রিয়াজনিত সমস্যার কারণে হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে শিশু মুসাকে ভর্তি করানো হয়। হাসপাতালে তার সঙ্গে মা বৃষ্টি ও দাদি ছিলেন। শিশুটি কিছুটা সুস্থ হয়ে ওঠায় তার মা তাকে নিয়ে ওয়ার্ডের বাহিরে এসে পায়চারি করছিলেন। এ সময় তার পাশে এক অপরচিত নারী ঘুরাঘুরি করছিলেন। ওই নারীর কাছে ছেলেকে দিয়ে ওয়ার্ডের ভেতরে প্যান্ট আনতে যান তার মা। কৌশলে শিশুটিকে কোলে নিয়ে বাহিরে চলে যান ওই নারী। এতে শিশু ওয়ার্ডে কান্না ও হৈ চৈ শুরু হয়।পরে হাসপাতালের সিসি টিভির ভিডিও ফুটেজে দেখা যায় বোরকা পরিহিত এক নারী শিশু মুসাকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে গেছেন। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর শিশুটি উদ্ধারে মাঠে নামে থানা পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই