তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শেখ রাসেলের জন্মদিন পালন

নওগাঁয় শেখ রাসেলের জন্মদিন পালন
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁয় জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁর উদ্যোগে শেখ রাসেলের ৫৬তম জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, নওগাঁ জেলা শাখার আহবায়ক বিভাস মজুমদার গোপাল, যুগ্ম আহবায়ক রোকনুদ্দৌলা, সদস্য মারুফ, সিটু, বিপুল ঘোষ, বাবু, জুয়েল প্রমূখ। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁ জেলা শাখার আহবায়ক বিভাস মজুমদার গোপাল বলেন, ১৮ অক্টোবর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মদিন।

১৯৬৪ সালের এই দিনে তিনি ধানমন্ডির ৩২ নম্বর বাসায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ঘাতকদের বুলেটে পরিবারের অন্যান্যদের সঙ্গে নিহত হন শিশু শেখ রাসেল। মৃতুকালে তিনি ইউনিভারসিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন। জন্মদিন উপলক্ষে নওগাঁয় আমরা শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল, রালিসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই