তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যুবলীগের আড্ডাখানা থেকে মাদব উদ্ধার

নওগাঁয় যুবলীগের আড্ডাখানা থেকে মাদব উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
নওগাঁর মান্দায় ভাঁরশো ইউপি যুবলীগ নেতা তারেক রহমানের আড্ডাখানা থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের পুকুরপাড়ের ওই নেতার আড্ডাখানায় অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। যুবলীগনেতা তারেক রহমান উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালীসফা গ্রামের মোবারক হোসেন মাষ্টারের ছেলে। তিনি ভারশোঁ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।

মান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১১টার দিকে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকারসহ একদল ফোর্স নিয়ে ওই যুবলীগনেতার আড্ডাখানায় অভিযান দেয়া হয়। এসময় ওই আড্ডাখানাটি তালাবদ্ধ অবস্থায় ছিল। পরে ঘরের তালা ভেঙে ভেতর থেকে ৫৬ বোতল ফেনসিডিল ও ৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয়রা  জানান, প্রতিদিন সন্ধ্যার পর থেকে যুবলীগনেতার ওই আড্ডাখানা জমজমাট হয়ে উঠে।  আর আড্ডা চলে গভীর রাত পর্যন্ত। দুর-দুরান্ত থেকে মোটরসাইকেল নিয়ে পরিচিত ও অপরিচিত লোকজন প্রতিদিন এ আড্ডায় অংশ নিতে দেখা যায়। মাদকসেবনের পাশাপাশি চলে জুয়ার আসর। বেশ কিছুদিন ধরে যুবলীগনেতার এ আড্ডাখানাটি মাদক বিক্রির আখড়ায় পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তারা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বেশ কিছুদিন ধরে যুবলীগনেতা তারেকের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। সম্প্রতি শহিদুল ইসলাম নামে তার এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। উল্লেখ্য, মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে ওই  যুবলীগনেতা তারেক রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে  থানায়  একটি মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই