তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাল্য বিয়ের অপরাধে ২জনের বিরুদ্ধে মামলা

ভালুকায় বাল্য বিয়ের অপরাধে ২জনের বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
ভালুকায় উপজেলার ধীতপুর গ্রামে তের বছর বয়সের এক মেয়েকে বিয়ে দেয়ার অভিযোগে মেয়ে বাবা ও তার নতুন বর জনি মিয়ার বিরুদ্ধে গ্রাম পুলিশ ইব্রাহীম বাদী হয়ে একটি মামলা করেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।

মামলা সুত্রে জানাযায়, উপজেলার ধীতপূর ইউনিয়নের ধীতপূর গ্রামের বেপারিপাড়া এলাকায় আব্দুল মালেকের ছেলে আব্দুস সাত্তার মিয়া তার নাবালক মেয়ে সাদিয়া আক্তার(১৩)কে উপজেলার কাঁঠালী গ্রামের বাসিন্দা মুলতাজিম টেক্সটাইল মিলের গাড়ির ড্রাইভার জনি মিয়ার সাথে বিয়ের আয়োজন করেন। এ সংবাদ পেয়ে গ্রাম পুলিশ ইব্রাহীম বিয়েতে বাঁধা দেন। গ্রাম পুলিশের বাঁধা উপেক্ষা করে বিয়ের আয়োজন চলিয়ে গেলে তিনি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মাকে মোবাইল ফোনে খবর দেন। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পুলিশ নিয়ে ওই বিয়ে বাড়িতে অভিযান চালালে বিবাদীরা পালিয়ে যান। এ ঘটনায় গ্রাম পুলিশ বাদী হয়ে মেয়ে বাবা আব্দুস সাত্তার ও নতুন বর জনির বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা জানান, আমাদের উপস্থিতির টের পেয়ে বর ও কনের পরিবারের লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই