তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ইউনিয়ন আ‘লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ভালুকা ইউনিয়ন আ‘লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ আক্টোবর]
শনিবার সকালে খারুয়ালী দরগারটেক ঈদগাঁ মাঠে ৬নং ভালুকা ইউনিয়ন আওয়ামিলীগের বর্ধিত ও কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত। সভার প্রথম অধিবেশনে ভালুকা ইউনিয়ন আ‘লীগ নেতা মজিবুর রহমান মল্লিককে সর্বসম্মতিক্রমের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করে।

পরে দ্বিতীয় অধিবেশনে মজিবুর রহমান মল্লিকের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র ডা. এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, জেলা আ‘লীগের সদস্য আলহাজ্ব এম.এ. ওয়াহেদ, ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব আমীন খান, উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা আ‘লীগের দপ্তর সম্পাদক কামিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খাঁন রিপন, জাতীয় শ্রমিক লীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, আ‘লীগ নেতা আব্দুল ওয়াদুদ মিয়া, উপজেলা পরিবহন শ্রমীক ইউনিয়নের সভাপতি নাজমুল হক সরকার প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবুল কাশেম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই