তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নেতা কর্মীদের সাথে এমপি ধনু’র মতবিনিময়

ভালুকায় নেতা কর্মীদের সাথে এমপি ধনু’র মতবিনিময়
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
রোববার সন্ধায় ভালুকা উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব  কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপজেলা আ’লীগের সম্মেলন সুষ্টভাবে সম্পন্ন  করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

এমপি বলেন, শেখ হাসিনার জম্ম হয়েছিল বলেই বিশ্ব দরবারে বাংলাদেশ আজ মাথা উচু করে দাঁড়াতে পেরেছে। বাংলাদেশের যত সব বড় অর্জন তা বাংলার নান্দনিক ওই নেত্রীর চিন্তা ও চেতনায় সম্ভব হয়েছে ।তাই বিশ্ববাসী জননেত্রী শেখ হাসিনাকে নানা উপাধীতে ভুষিত করছে,শেখ হাসিনা বেঁচে থাকলে এই দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল,উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি এ্যাড.শওকত আলী উপজেলা আ;লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম,উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, সহ দপ্তর সম্পাদক আফতাব মাহবুব,পৌর আ’লীগের সাধারন সম্পাদক আঃ রশিদ মাষ্টার,সাংগঠনিক সম্পাদক তাউহীদুল ইসলাম আপন,উলামালীগের সভাপতি মাওঃ মাফুজুর রহমান,সম্পাদক মাওঃ মতিউর রহমান, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব সহ পৌর ও ইউনিয়ন ওয়াডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য, আগামী  ৩১ অক্টোবরের মধ্যে ১টি পৌরসভা ১১টি ইউনিয়নের সকল ওয়ার্ড সম্মেলন  শেষ করে ১৬ নভেম্বরের মধ্যে ভালুকা উপজেলা আ’লীগের সম্মেলন অনষ্ঠিত হইবে ১৬ বছর পর তৃণমূলে আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই