তারিখ : ২০ নভেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত,আহত ১

ভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত,আহত ১
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ঢাকা- ময়মনসিংহ মহা সড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় দুটি সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত ও এক ভ্যান চালক আহত হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম  হাফিজুর রহমান (৪৮) তার পিতার নাম মোবারক আলী তিনি টাঙ্গাইল জেলা গোপালপূর উপজেলার বাধাই গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটে সোমবার দুপুরে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, ব্যবসায়ী হাফিজুর রহমান রিক্সাভ্যানে মনোহারি মাল নিয়ে ভালুকার দিকে আসার সময় একইগামী প্রাণ কোম্পানির একটি কাভার্ডভ্যানটি (ঢাকা- মেট্রো- অ-১১-৪০২৮) পেছন থেকে বাই সাইকেল আরোহী হাফিজুর রহমান ও  মালবোঝাই ভ্যানটির চালক উপজেলা রাংচাপড়া গ্রামের আসাদ আলী ছেলে ইব্রাহীমকে ধাক্কা দিলে তারা দুই জনই ছিটকে গিয়ে মহা সড়কের মাঝে পড়ে গুরুতর আহত হন। দুজনকেই ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক হাফিজুরকে মৃত ঘোষণা করেন। ইব্রাহীমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে একই মহা সড়কের একই স্থানে রাস্তার বিপরিত পাশে ময়মনসিংহ গামী একটি নোহা মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১৩-৮৬২৪) কে পেছন থেকে একটি পিক আপ (ঢাকা-মেট্রো-ন ১৭-৮০১৬)এর চালক বেপরোয়া গতিতে চালিয়ে এসে মাইক্রোবাসটির পিছনে ধাক্কা দেয় এতে মাইক্রোবাসটি পিছনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার পর দুটি গাড়ির চালকই পালিয়ে যায়।

ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি পরিদর্শক শাহ জালাল জানান, দুর্ঘটনায় কবলিত দুইটি গাড়ি ট্রাক,পিক আপ, রিক্সাভ্যান ও বাই সাইকেলটি জব্দ করে ফাঁড়ি নিয়ে আসা হয়েছে। দুটি গাড়ির চালকই দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই