তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার শিকলবন্দী কৃষিবিদ বজলুর মুখে হাঁসি ফুটেছে

জাতীয় মানসিক হাসপাতালে চিকিৎসাধীন
ভালুকার শিকলবন্দী কৃষিবিদ বজলুর মুখে হাঁসি ফুটেছে
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
ভালুকায় দীর্ঘ ১২ বছর নিজ গৃহে দেড় ফুট শিকলে বাঁধা কৃষিবিদ বজলুর রহমানের মুখে এখন প্রশান্তির হাঁসি ফুটেছে।

২১ অক্টোবর সোমবার বজলুর রহমানের ব্যাচমেট বন্ধু অতিরিক্ত উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ বিভাগ ঢাকা ড. মোঃ শাহ কামাল খান এই প্রতিবেদককে জানান বজলুর শরীরে  এসেছে আরোগ্যের লাবন্যতা। তার শারিরিক ও মানষিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। চিকিৎসার পাশাপাশি নিয়মিত পুষ্টিকর খাবারও দেয়া হচ্ছে তাকে।প্রতিদিনের মতো সোমবার তার সাথে হাসপাতালে দেখা করতে যান। নিজ হাতে তাকে খাবার খাইয়েছেন। তার বড় মেয়ে ছিফাত হাসপাতালে দেখা করতে গেলে মেয়েকে আদর করে কথা বলেছেন। তিনি চলে আসতে চাইলে বজলু তাঁকে ইসারায় পাশে বসতে বলেন। তিনি কাছে থাকলে বজলুর ভাল লাগে বলে জানান।

ড. মোঃ শাহ কামাল খান আরো জানান,বজলুর চিকিৎসার ব্যাপারে তার সহপাঠিরা সম্মিলিত ভাবে আর্থিক ও সার্বিক সহযোগিতার হাত বাড়িয়েছেন। ময়মনসিংহ ১১ আসন ভালুকার এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু নিজ এলাকার অসুস্থ্য কৃষিবিদ বজলুকে দেখতে হাসপাতালে যাবেন ও তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করবেন।

উল্লেখ্য  “১২ বছর শিকলবন্দী বাকৃবির ছাত্র বজলুর” গত ৫ সেপ্টেম্বর দৈনিক সংবাদ ও ভালুকা ডট কম এ প্রকাশিত প্রতিবেদনের সূত্রধরে ২৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে ৮৮/৮৯ ব্যাচের ময়মনসিংহ কৃষি বিশ্ব বিদ্যালয়ের বি এস সি, এজি অনার্স পড়ুয়া কয়েকজন বন্ধু মিলে ভালুকার টুংরাপাড়া গ্রামে বজলুর বাড়ীতে যান তাকে দেখার জন্য। ঢাকায় ফিরে তারা একে অন্যের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নেন বজলুকে ঢাকায় এনে চিকিৎসা দেয়ার। ১ অক্টোবর মঙ্গলবার সকালে প্রাইভেট কার যোগে তাকে ঢাকায় নিয়ে জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউট ও হাসপাতাল  (শেরেবাংলা নগর) ভর্তি করা হয়। তিনি কেবিন নং এ-৪ এ ২০ দিন যাবৎ চিকিৎসাধীন রয়েছেন ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই