তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

কালিয়াকৈরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
“সকলের হাত পরিচ্ছন্ন থাক” এবং “সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীব” এই স্লোগানে গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব হাত ধোয়া দিবস ও জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর পালিত হয়েছে। বিকেলে কালিয়াকৈর উপজেলা চত্তরে  দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য  র্যা লী ও হাত ধোয়ার আয়োজন করা হয়।

উপজেলা প্রসাসন  ও জনস্বাস্থ্য  প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে র্যাযলীটি উপজেলা চত্তরে শুরু হয়েছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিণ  করে উপজেলা সম্মেলন কক্ষের সামনে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ  বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় গাজীপুরের  পুলিশ সুপার সামসুন্নাহার,কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, ভাইস চেয়ারম্যান  সেলিম আজাদ, উপজেলা  উপ-সহকারী জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা নাসরিন আরা  পুষনসহ অন্যরা উপস্থিত ছিলেন । #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই