তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের মানববন্ধন

নুসরাত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে
নান্দাইলে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল (২৩ অক্টোবর) বুধবার ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ, নান্দাইল এর উদ্যোগে উপজেলা সদরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহবায়ক মো: আব্দুল হান্নান মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মো: আজহারুল ইসলাম খোকন, সংগঠক আরিফ খান, মনোয়ার হোসেন মাস্টার, আব্দুল হান্নান,  আনোয়ার হোসেন, ময়না আক্তার এবং সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ, ময়মনসিংহ এর সাংগঠনিক সম্পাদক মো: খায়রুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতি প্রত্যক্ষ করেছে নির্মম বীভৎস হত্যাকান্ড। ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ লালসা চরিতার্থ করতে ব্যর্থ হয়ে তারই মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহানকে তার সাঙ্গপাঙ্গ দিয়ে ঠান্ডা মাথায় নির্মম বীভৎসভাবে আগুনে পুড়িয়ে হত্যা করে। এ ধরণের হত্যাকান্ড কখনোই মেনে নেয়া যায় না। মনুষ্য সমাজে এ ধরণের বীভৎস হত্যাকান্ড চলতে দেয়া যায় না। সুস্থ সুন্দর ন্যায়ভিত্তিক সমাজ বিনির্মাণের লক্ষ্যে নুসরাত হত্যাকান্ডের সাথে জড়িত সিরাজ গংদের দৃষ্টান্তমূলক বিচার করা আজ সময়ের দাবী।

আগামীকাল ২৪ অক্টোবর ২০১৯ তারিখ নুসরাত হত্যাকান্ডের রায় হওয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে। আমরা আশাকরি এ রায়ে হত্যাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ সাজা হবে। যা অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে বার্তা পৌঁছাবে। বক্তারা বাসযোগ্য সমাজের লক্ষে যে কোন অপরাধের বিরুদ্ধে সামাজিকভাবে সোচ্চার হওয়ার জন্য সচেতন মানুষদের প্রতি আহবান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই