তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফিসারীর ভাড়ার টাকা চাওয়ায় পিটিয়ে আহত

ভালুকায় ফিসারীর ভাড়ার টাকা চাওয়ায় মুক্তিযোদ্ধা সন্তানকে পিটিয়ে আহত
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
ভালুকার মল্লিকবাড়ী ইউনিয়নের ভান্ডাব ভয়টাপাড়া গ্রামে ফিসারীতে দেয়া জমির ভাড়া ও  ক্ষতি গ্রস্ত গাছের ক্ষতিপুরন চাওয়ায় প্রতিপক্ষ আলম ও কয়েকজন মিলে মুক্তিযোদ্ধা সন্তান আঃ মালেক (৫৯) কে ওই গ্রামের শহড়ভিটা নামক স্থানে একা পেয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে।

আশপাশের লোকজন টেরপেয়ে তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করে। অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেলে রেফার্ড করা হয়। পরিবারের পক্ষ হতে জানান শুক্রবার বিকালে বাড়ী থেকে ভালুকা যাওয়ার পথে শহড়ভিটা নামক স্থানে মৃত মোতাহার আলীর ছেলে আলম ও তার সহযোগীরা মিলে মালেককে মারপিট ও চোখের উপরি ভাগে ছাতার লোহার ডাসা দিয়ে আঘাত করলে গুরতর জখম হয়।

ভয়টাপাড়া গ্রামের মরহুম মুক্তিযোদ্ধা আঃ হেকিম ওরফে হেকমত আলী সরকারের ছেলে আঃ মালেকের ৭০ শতাংশ জমির ৩ বৎসরের ভাড়া একই গ্রামের ফিসারী মালিক মোজাফ্ফর গংরা না দেওয়ায় মালেকের সাথে দন্দের সৃষ্টি হয়। অপরদিকে ফিসারির পাড় ভেঙ্গে মালেকের ৩০/৪০ টির মত বিভিন্ন গাছ সহ প্রায় ২৫ শতক জমি ফিসারিতে চলে গেছে। জমির ভাড়ার সাথে এ সবের ক্ষতিপুরন চাওয়ায় এর আগে তাদের বাকবিতন্ডা হয়েছিল বলে পরিবারের লোকজন জানিয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই