তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় গৃহবধূকে সাবেক ছাত্রলীগ নেতাদের সংঘবদ্ধ ধর্ষণ

মনপুরায় গৃহবধূকে সাবেক ছাত্রলীগ নেতাদের সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ভাইরালের হুমকি
[ভালুকা ডট কম : ২৭ অক্টোবর]
ভোলার মনপুরায় দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতিসহ ৫ জনের বিরুদ্ধে সন্তানের সামনে এক গৃহবধূ কে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূ চরফ্যাশন বাবার বাড়ি থেকে স্পীডবোট যোগে মনপুরায় শ্বশুর বাড়িতে আসার সময়  চরপিয়াল নিয়ে তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে অভিযুক্তরা।

শনিবার দুপুর সাড়ে ১২ টায় চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট থেকে ভাড়ায় চালিত স্পীডবোট যোগে ওই গৃহবধূকে মনপুরায় নিয়ে আসার কথা বলে পথিমধ্যে নির্জন চরপিয়ালে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে চরের মহিষের বাতানীয়ারা ঘটনাটি দেখে ইউপি চেয়ারম্যানকে জানালে সন্ধ্যা সাড়ে ৭ টায় চরপিয়াল থেকে ওই গৃহবধূকে স্পীডবোটযোগে উদ্ধার করে মনপুরায় নিয়ে আসা হয়। এব্যাপারে মনপুরা থানায় ৬ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

গৃহবধূকে গণধর্ষণে অভিযুক্তরা হলেন, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মোঃ রাসেদ পালোয়ান ( ২৫), শাহীন খান (২২), কিরন (২৬), রিয়াজ(২২)। এদের সবার বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭ নং ওয়ার্ডে।

ধর্ষিতা গৃহবধূ জানান, চরফ্যাসনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে মনপুরায় শ্বশুর বাড়ি আসছিল সে। এই সময় চরফ্যাসনের বেতুয়া লঞ্চঘাট থেকে মনপুরায় যাওয়ার লঞ্চ পায়নি। পরে মনপুরার জনতা বাজারগামী ভাড়ায় চালিত স্পীডবোটে উঠে। ওই স্পীডবোটে আরো ২ জন যাত্রী ছিলো। পথিমধ্যে বেতুয়ার খালের পাড় থেকে আরো ২ জন যাত্রী উঠে। একপর্যায়ে ওই যাত্রীরা স্পীডবোট ড্রাইভারকে জোর করে চরপিয়াল নিয়ে যায়। সেখানে গিয়ে স্পীডবোট মালিক ও দক্ষিন সাকুয়িা ইউনিয়ন  ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুলসহ ৫ জন মিলে জোরপূর্বক সংঘবদ্ধভাবে ধর্ষন করে। এবং মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। তারা ধর্ষিতাকে চরে রেখে পালিয়ে যায়। ধর্ষণের পর কাউকে তাদের নাম না বলতে নিষেধ করে। এমনকি ধারন করা ভিডিও ফেইসবুকে ভাইরাল করবে বলে হুমকি দেয় ছাত্রলীগ নেতা নজরুল।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরপিয়ালের গণধর্ষনের ঘটনাটি মুঠোফোনে চরে বাতানীয়ারা জানায়। পরে মনপুরা থানার ওসিকে জানানো হয়। সন্ধ্যা সাড়ে ৭ টার সময় চর থেকে ওই গৃহবধুকে উদ্ধার করে আনা হয়।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, গণধর্ষণের ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় ৬ জনকে আসামী করে মামলা করেছে। স্পীডবোটটি জব্দ করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই