তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বাংলাদেশ জাসদ এর আলোচনা সভা

জাসদের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে
নান্দাইলে বাংলাদেশ জাসদ এর আলোচনা সভা
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-বাংলাদেশ জাসদ এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নান্দাইল উপজেলা শাখা বাংলাদেশ জাসদের আয়োজনে এক আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের সিষ্টোর বাজারে উপজেলা বাংলাদেশ জাসদের সভাপতি আলী আকরাম খান কাচনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শহীদুল্লাহ শহীদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বাংলাদেশ জাসদের সভাপতি এ্যাডভোকেট মিনাল কান্তি সরকার।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে মহানগর জাসদের সভাপতি এম শামসুল হক, জেলা জাসদ নেতা এ্যাডভোকেট জসিম উদ্দিন আহম্মেদ, মহানগর জাসদের নেতা অধ্যক্ষ আনিছুর রহমান খোকন, বাংলাদেশ জাসদ নেতা মো: সেলিম আকন্দ, উপজেলা জাসদ নেতা আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুল ইসলাম সরকার, সা: সম্পাদক মুহিব উল্লাহ মুহিব, ফজলুল হক মন্ডল প্রমুখ।

আলোচনা সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ পূর্ণ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়া দরকার। পরে সে লক্ষ্যে দূর্নীতি, সন্ত্রাস-জঙ্গি ও মাদক মুক্ত সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে উপস্থিত সকল নেতাকর্মীদেরকে শপথ বাক্য পাঠ করান।

এছাড়া তিনি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূর্নীতি বিরোধ অভিযান/অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্সকে স্বাগত জানিয়ে তিনি আরও বলেন, জনগণের অবাধ ভোটাধিকারের ঐতিহ্য/গণতন্ত্র ফিরেয়ে এনে ফেডারেল রাষ্ট্রীয় কাঠামো গঠন করে লুটেরাদের উন্নয়ন বন্ধ করতে হবে ও জনগণের উন্নয়ন নিশ্চিত করতে হবে। সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় সকল নাগরিককে অর্ন্তভূক্ত করতে হবে এবং নাগরিকত্ব সহ রোহিঙ্গাদেরকে সম্মাজনক শর্তে তাদেরকে মিয়ানমারে ফেরা নিশ্চিত করতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই