তারিখ : ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভাইয়ের রামদা’র কোপে আহত ব্যক্তির মৃত্যু

নান্দাইলে চাচাতো ভাইয়ের রামদা’র কোপে আহত ব্যক্তির হাসপাতালে মৃত্যু   
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে গত ৬ই অক্টোবর/১৯ইং চাচাতো ভাই জুয়েল মিয়ার রামদা’র কোপে মারাত্মক আহত মৃত কাছুম আলীর পুত্র মাহতাব উদ্দিন (৪০) সোমবার (২৮ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে।

নান্দাইল মডেল থানায় দায়েরকৃত মামলা ও নিহত ব্যক্তির স্ত্রী ৩ সন্তানের জননী তাসলিমা আক্তার মঙ্গলবার জানান, গত ৬ই অক্টোবর পারিবারিক জমি-জমা নিয়ে প্রতিপক্ষ জুয়েল, খোকন মিয়া, নয়ন মিয়া, সিদ্দিক, পাপিয়া আক্তার, মনোয়ারা ও ফারুক মিয়া ঝাড়ের বাশঁ কাটাকে কেন্দ্র করে লোহার রড, রামদা দিয়ে কুপিয়ে মাহতাব উদ্দিন সহ ৩ জনকে আহত করে। উক্ত ঘটনায় মাতাব উদ্দিনের মা জুবেদা খাতুন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৭ জন সহ অজ্ঞাত ২/৩ জনের নামে একটি মামলা দায়ের করেন। আহত মাতাব উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থা গুরুতর থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ২৩ দিন মৃত্যুর সাথে লড়াই করে মঙ্গলবার শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জানান, উক্ত মামলায় ইতিপূর্বে ৪জন যথাক্রমে জুয়েল, নয়ন, মনোয়ারা ও পাপিয়া আক্তারকে গ্রেফতার করা হয়েছিল। আহত ব্যক্তি হাসপাতালে মারা যাওয়ায় এখন উক্ত মামলার সাথে হত্যা মামলার ধারা ৩০২ যুক্ত করা হবে। মঙ্গলবার (২৯ অক্টোবর) নিহত ব্যক্তিকে কালেঙ্গ চন্দ্রপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। উল্লেখ্য নিহত মাহতাব উদ্দিনের ৩টি নাবালক সন্তান রয়েছে। নিহতের স্ত্রী তাসলিমা আক্তার তার স্বামী হত্যার অপরাধীদের ফাঁিসর দাবী জানান।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই