তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের শোকর‌্যালী,মানববন্ধন

মনপুরায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের শোকর‌্যালী ,মানববন্ধন,স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ভোলার মনপুরায় সড়ক দুর্ঘটনায় নিহত সরকারী ডিগ্রি কলেজের ছাত্রী লিজা আক্তারের মৃত্যুতে শোকর‌্যালী করেছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা। শোকর‌্যালী শেষে সরকারী ডিগ্রি কলেজের ছাত্র/ছাত্রীদের ব্যানারে মানবন্ধন করা হয়েছে।আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এই শোকর‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

“নিরাপদ সড়ক চাই, বেপড়োয়া গতিতে গাড়ি চালানো বন্ধ করুন, গাড়ি চালকের হ্যালমেট ও ড্রেস বাধ্যতামূলক করতে হবে, ড্রাইভিং লাইসেন্স ব্যতীত কাউকে মটরসাইকেলের অনুমতি নয়, যানবাহনের গতি নির্ধারন করতে হবে, বেপরোয়া গাড়ি চালানোর জন্য শাস্তির বিধান করতে হবে।” এসব স্লোগান লিখে নিরাপদ সড়কের দাবীতে নানাবিধ পোস্টার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করে স্কুল কলেজের শিক্ষার্থীরা।

মানববন্ধন শেষে নিরাপদ সড়কের দাবীতে ৯ টি দাবী জুড়ে দিয়ে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে গিয়ে স্মারকলিপি পেশ করা হয়।এসময় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধনে বক্তব্য রাখেন, মনপুরা সরকারী ডিগ্রী কলেজের শিক্ষার্থী মেহেদী বেলাল, মোঃ মহিউদ্দিন মুন, সাগর ফরাজী, সাবিহা মীম, আরজু আক্তার, এনামুল নাহিদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই