তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই সরকারের বড় চ্যালেঞ্জ-কাদের

সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই সরকারের বড় চ্যালেঞ্জ-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই সরকারের বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন, আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের । আজ দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরে ফ্লাইওভার ব্রীজ নির্মাণ কাজ পরিদর্শণ শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

সেতু মন্ত্রী বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই সরকারের বড় চ্যালেঞ্জ । এজন্য সরকার মাঠঘাট বেঁধেই নেমেছে । সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সড়ক নিরাপত্তা আইন করা হয়েছে। দেশে এখন আর অবকাঠামোগত কোন সমস্যা নেই,যতেষ্ট  উন্নয়ন হয়েছে। শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোন মুল্য নেই ।

ওবায়দুল কাদের আরও বলেন, অন্যদল থেকে আসা নেতাকর্মীদের আওয়ামীলীগ স্বাগত জানা্য় । তবে যারা দলে অনুপ্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদের কোনভাবে দলে রাখা যাবে না । এজন্য প্রধানমন্ত্রী একটি তালিকা তৈরি করেছেন । তিনি নিজেই এর মরিটরিং করছেন। এ তালিকায় দেড় হাজারের বেশি অনুপ্রবেশকারীর নাম রয়েছে।সম্মেলনে যাতে কোন ভাবে অনুপ্রবেশকারীরা নেতৃত্বে আসতে না পারে সেজন্য নেতাকার্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

এসময় মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামসুন্নাহার, সড়ক ও জনপথের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই