তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দিনব্যাপী জনসেবা তৎপরতায় এমপি

নান্দাইলে দিনব্যাপী জনসেবা তৎপরতায় এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন  
[ভালুকা ডট কম : ০১ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন শুক্রবার উপজেলার গাংগাইল ইউনিয়নে দিনব্যাপী বিভিন্ন জনসেবার তৎপরতায় রয়েছেন। জানযায়, শুক্রবার জাতীয় যুব দিবসে গাংগাইল ইউনিয়নের সুন্দাইল গ্রামের যুবকদের সমন্বয়ে নবগঠিত ‘ইয়াং স্টার স্পোটিং ক্লাব’ এর শুভ উদ্বোধন করেন।

এছাড়া তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গাংগাইল ইউনিয়নের উন্দাইল-তালজাঙ্গা গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন। এতে গাঙ্গাইল ইউনিয়নের সুন্দাইল গ্রামের ১৯৫টি পরিবার,ঘাটা গ্রামের ৬২টি পরিবার, উন্দাইল ও তালজাঙ্গা গ্রামের ৩৮৫টি পরিবার এবং গয়েশপুর গ্রামের ১৬৩ টি পরিবার বিদ্যুতের আলোতে আলোকিত হয়। ৫ টি গ্রামে ১৪ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ১১ লাখ টাকা।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, ডেপুটি জেনারেল ম্যানেজার উত্তম কুমার সাহা, এজিএম মোক্তাদির হোসেন, সাবেক পরিচালক টিপু সুলতান, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনু, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, সেক্রেটারী এটিএম আবু তাহের মঞ্জু, এ্যাডভোকেট আসাদুজ্জামান নয়ন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল ইসলাম সোহেল নেতৃবৃন্দ। পরে তিনি গাংগাইল ইউনিয়নের বিভিন্ন গ্রামে যাত্রাপথে সর্বস্তরের গরীব-দু:খী সাধারন মানুষের খোঁজখবর নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই