তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চাঁদা না পেয়ে সীমানা প্রাচীর ভাংচুর

ভালুকায় চাঁদা না পেয়ে সীমানা প্রাচীর ভাংচুর
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
ভালুকা উপজেলার মেহেরাবাড়ি মৌজায় চাঁদার দাবিতে সীমানা প্রাচীর ভাংচুর ও নির্মাণ শ্রমিকদের মারধর, প্রাণ নাশের হুমকি, ভয়ভীতি প্রদর্শন এবং নির্মাণ কাজে বাধা দিয়ে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করেছে সন্ত্রাসীরা।

আজ সোমবার বেলা আনুমানিক বিকাল ৪ ঘটিকার সময় মোহাম্মদ মাহবুব খান, পিতা মৃত ছালামত খান, গ্রাম- খারুয়ালী, উপজেলা- ভালুকা, জেলা- ময়মনসিংহ এর নেতৃতে অজ্ঞাতনামা মোখশধারী ২০/২৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে মোহাম্মদ গোলাম মোস্তফা গং এর ভালুকা উপজেলাধীন মেহেরাবাড়ি মৌজার ৮৫ নং দাগভূক্ত ৩৫ শতক জমির সীমানা প্রাচীর ও নির্মাণাধীন স্থাপনা ভাংচুর করে নির্মাণ শ্রমিকদের মারধর, প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে নির্মাণ কাজে বাধা প্রদান করে এবং ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। এখন নির্মাণ এলাকায় থমথমে ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ্য, মাহবুব খান একদল সন্ত্রাসীসহ দীর্ঘদিন যাবৎ চাঁদা দাবি করছে। এই জমির মালিকগন চরম নিরাপত্তাহীনতায় ভোগছে। মাহবুব খান একজন চিহ্নিত সন্ত্রাসী এবং চাঁদাবাজ। তিনি গত ২৮ শে অক্টোবর বেলা ২ ঘটিকায় সময় ১০/১২ জন অজ্ঞাত সন্ত্রসীসহ এই স্থানে হামলা করে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করার পাশাপাশি সীমানা প্রাচীর ভাংচুর করেছিলেন। জমির মালিক গোলাম মোস্তফা জানান, এই সন্ত্রাসীদের কার্যকলাপে নির্মাণ শ্রমিকরা কাজ বন্ধ করে চলে গেছে

এ বিষয়ে মাহবুব খানের মন্তব্য জানতে তার মোবাইল নাম্বারে বারবার কল করলেও কেউ রিসিভ না করায় তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই