তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন

নওগাঁয় ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
‘সচেতনতা, প্রস্তুতি, প্রশিক্ষণ দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়’ এ স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নওগাঁয় বুধবার ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপিত হয়েছে।

নওগাঁ  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারি পরিচালক একেএম মুরশেদের  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো: শাহনেওয়াজ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম প্রমূখ।পরে উদ্ধার, অগ্নি প্রতিরোধ ও অগ্নি নির্বাপণ কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে একটি মহড়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য চলতি বছরে নওগাঁয় মোট অগ্নিকান্ডের সংখ্যা ৪০৮টি, ক্ষয়ক্ষতির পরিমান ২ কোটি ৪১ লক্ষ ৯৭ হাজার ৬১০টাকা এবং বিভন্ন কারনে দূঘটনার সংখ্যাা ১০০টি বলে নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিস সূত্রে জানা যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই