তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় পবিস’র উঠান বৈঠক অনুষ্ঠিত

পত্নীতলায় পবিস’র উঠান বৈঠক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ নভেম্বর]
শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড সরকার ঘোষিত মুজিব বর্ষ পল্লী বিদ্যুৎ সমিতি সেবা বর্ষ হিসাবে পালনের সিদ্ধান্ত নেয়।

তারই প্রেক্ষিতে বিদ্যুৎ সুবিধা জনগনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার পাশাপাশি গ্রাহক স্বচেতনতা বৃদ্ধি, জনগনের আস্থা অর্জন ও স্বতঃষ্ফুর্ত অংশ গ্রহন নিশ্চিত করনের লক্ষে সারাদেশের ন্যায় নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজনে বুধবার বিকেলে পত্নীতলায় উপজেলার শিহাড়া ইউপির হলাকন্দ গ্রামে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার এবং গ্রাহকদের বিদ্যুৎ ব্যবহারে বিভিন্ন সমস্যা ও সচেতনতা সৃষ্টির লক্ষে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম নুরুল ইসলাম।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম রিপন দাস, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী, সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, মিটার পরিদর্শক শাহ আলম, ইউপি সদস্য সাদেকুল ইসলাম।

এসময় নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, এলাকার বিদ্যুৎ গ্রাহকবৃন্দ সহ অন্যান্য সূধীজন উপস্থিত ছিলেন।শেষে আলোর ফেরিওয়ালার মাধ্যমে এলাকায় ১৫জন গ্রাহককে নতুন করে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। এবং অত্র এলাকায় গ্রাহকের চাহিদা অনুযায়ী ৫০কেভি ট্রান্সফর্মার বিনা পয়সার দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই