তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় টাস্কফোর্স অভিযানে ০৪টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর টাস্কফোর্স অভিযানে ০৪টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁয় ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর টাস্কফোর্স অভিযানে ০৪টি কষ্টিপাথরের মুর্তি উদ্ধার করা হয়েছে। নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল একেএম আরিফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদর উপাজেলার বর্ষাইল নামক স্থান হতে এই ০৪টি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) সদস্যরা।

শহরের বর্ষাইল ইউনিয়নের হাবিবুর রহমানের বাড়ির পার্শ্বে তল্লাশী চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩৮কেজি, ৩৫কেজি, ১৪.৮৫০ কেজি এবং ১৩ কেজি ওজনের সর্বমোট ১০০.৮৫ কেজি ওজনের ০৪টি কষ্টিপাথরের মূর্তি যার আনুমানিক মূল্য ১০০৮৫০০০(এক কোটি পচাশি হাজার টাকা) উদ্ধার করে বিজিবি।

বৃহস্পতিবার দুপুরে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কষ্টিপাথর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বিজিবি। তবে এ ঘটনায় জড়িত কোন অপরাধীকে এখনো গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছে বিজিবির অধিনায়ক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই