তারিখ : ০৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার প্রবীণ সাংবাদিক আউয়াল ঢালীর দাফন সম্পন্ন

ভালুকার প্রবীণ সাংবাদিক আব্দুল আউয়াল ঢালীর দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৮ নভেম্বর]
ভালুকা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য, ৪বারের সাবেক সভাপতি,বাংলাদেশ সাংবাদিক সমিতির ভালুকা শাখার সাবেক সভাপতি, ভালুকা ডট কম এর পরিচালনা পরিষদের সভাপতি, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রির্পোটার আব্দুল আউয়াল ঢালী(৬২)শুক্রবার রাত ১১টায় ভালুকা উপজেলা পরিষদ চত্বরে জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

জানাজা নামাজে সংক্ষিত আলোচনায় মরহুমের বড় ভাই মোঃ শহর ঢালীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা পৌরসভার মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা সরকারী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মোঃ আব্দুর রউফ, ভালুকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি হাজী আব্দুর রহমান,ভালুকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ খান,ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাইন উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব প্রমুখ।

প্রবীণ সাংবাদিক দীর্ঘদিন যাবত ডায়বেটিক্স ও হৃদরোগে ভোগছিলেন শুক্রবার বেলা ১১টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মচিমহায়) ভর্তি করা হয়। বিকেল ৩টা ১৫মিনিটে ইন্তেকাল করেন (ইন্নাল্লিহে----রাজিউন)।

আব্দুল আউয়াল ঢালী ময়মনসিংহ থেকে প্রকাশিত আজকের বাংলাদেশ পত্রিকার প্রকাশ লগ্ন থেকে ভালুকা উপজেলা নিজস্ব সংবাদদাতা হিসাবে কাজ শুরু করেন। পরবর্তীতে আজকের বাংলাদেশ কর্তৃপক্ষ তাঁকে স্টাফ রিপোর্ট পদমর্যাদায় নিয়োগ দেন। মৃত্যু আগ পর্যন্ত তিনি আজকের বাংলাদেশ স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত ছিলেন। সাংবাদিকতার শুরু থেকে শেষ পর্যন্ত আজকের বাংলাদেশের সাংবাদিক হিসাবে কাজ করেছে। আজকের বাংলাদেশ পত্রিকা ছেড়ে অন্য কোনো পত্রিকাতে তিনি কাজ করেন নি।

প্রবীণ সাংবাদিক আব্দুল আউয়াল ঢালীর মৃত্যুতে ভালুকার সংসদ সদস্য কাজিম উদ্দিন ধনু গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই