তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাবরি মসজিদ ভারতের অভ্যন্তরীণ বিষয়-ওবায়দুল কাদের

বাবরি মসজিদ ভারতের অভ্যন্তরীণ বিষয়-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
বাবরি মসজিদ ভারতের অভ্যন্তরীণ বিষয় বলে মনে করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রশ্নের জবাবে তিনি বলেন, বাবরি মসজিদের ব্যাপারে আমাদের স্পষ্ট বক্তব্য হলো, এটি ভারতের উচ্চ আদালতের রায়, যা তাদের দেশের অভ্যন্তরীণ বিষয়। কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলানোর প্রয়োজন আমরা মনে করি না। আজ (রোববার) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতাদের মতবিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে, সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সাধারণ সম্পাদক।

যেকোনো শাখার বিতর্কিত ব্যক্তিদের বাদ দেয়ার নির্দেশ দেয়ার কথা জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, আমাদের দল অনেক বড়, ভেতরে অনেক সমস্যা রয়েছে। কিন্তু নেত্রীর আহ্বানে সাড়া দিয়ে দলের মধ্যে যদি কোনো সমস্যা থাকে, তা আমরা সমাধান করবো। এ কারণে শুদ্ধি অভিযানের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ বিতর্কিত ব্যক্তিদের দল থেকে বাদ দিতে হবে। দল করতে হলে নিয়ম মানতেই হবে। নিয়মের বাইরে গেলে সে যেই হোক ক্ষমা করা হবে না। নেত্রীর নির্দেশ মতো সবাইকে চলতে হবে।  ঘূর্ণিঝড় মোকাবিলা নিয়ে বিএনপির অভিযোগ নাকচ করে দেন তিনি। বলেন, অভিযোগ আর নালিশ ছাড়া তাদের আর কোন কাজ নেই।

এদিকে, ঘুর্ণিঝড় বুলবুল পরিস্থিতি পর্যবেক্ষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ঘুম রাত কাটিয়েছেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘুর্ণিঝড় বুলবুল মোকাবিলার প্রস্তুতি ও করণীয় বিষয়ে বার বার নির্দেশনা দিয়েছেন, নির্ঘুম রাত কাটিয়েছেন। আর যে বিএনপি আমাদের সরকারের প্রস্তুতিকে অপর্যাপ্ত বলছে, অথচ ব্যাপক ও পর্যাপ্ত প্রস্তুতির ফলেই, প্রাণ ও সম্পদ উভয়ই ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

আজ (রোববার) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ কার্যালয়ে শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই