তারিখ : ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নওগাঁয় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
নওগাঁয় বাংলাদেশ যুব আওয়ামীলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। নওগাঁ জেলা যুবলীগ আয়োজনে সোমবার জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে কর্মসূচী শুরু হয়। পরে দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। বর্ণাঢ্য র‌্যালীটির নের্তৃত্বদেন জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক। জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠিনক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষান, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই