তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মুক্তিযোদ্ধার বিরোদ্ধে মামলা প্রত্যাহারে স্বারকলিপি

ত্রিশালে মুক্তিযোদ্ধার বিরোদ্ধে মামলা প্রত্যাহারে স্বারকলিপি
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের ত্রিশালে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবুল কালামের বিরোদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও আরজি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্য ধারা কমিটি গঠন করে শিক্ষার সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে উপজেলা নির্বাহি অফিসারের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান  করা হয়েছে।

স্বারকলিপিতে উল্যেখ করা  হয়েছে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে গত-৬মে ঐ এলাকায় বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবুল কালামের সমর্থিত প্যানেলের সাথে কথা কাটা কাটির এক পর্যায় সংঘর্ষে রূপ নেয়। ঘটনার সময় তিনি ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন কার্যালয়ের কার্যকরি এক জরুরি সভায় উপস্থিত ছিলেন। অথচ তাকে আসামী করে ত্রিশাল থানায় মামলা দায়ের করা হয়। এ নিয়ে উপজেলা মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।  আইনশৃংক্ষলা কমিিিটর মিটিয়ে মুক্তিযোদ্ধারা মামলা টি প্রত্যাহারের দাবী করা হয়। মিটিংয়ে মুক্তিযোদ্ধাদের প্রতি দুঃখ প্রকাশ করে উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানসহ ইউপি-চেয়ারম্যানরা মিটিং বয়কট করেন।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার মুজাহিদ খান ভোলা জানান, অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে এ উপজেলা কোন মুক্তিযোদ্ধারা রাষ্টিয় মর্যাদা গ্রহন করবে না।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির বলেন, স্বারকলিপি মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে আজি পাঠানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই