তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আশ্রয়ন প্রকল্পের কর্মকর্তার মত বিনিময়

কালিয়াকৈরে আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের সাথে প্রকল্প কর্মকর্তার(অতিরিক্ত সচিবের) মত বিনিময়
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বান্দাবাড়ি আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে মত বিনিময় সভা আজ বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান ন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন প্রকল্প-২ এর প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব)মোঃ মাহবুব হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকার ভোগীদের সাথে মত বিনিময় করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট এসএম তরিকুল ইসলাম। উপজেলা সহকারী মিশনার (ভুমি) ইশতিয়াক আহাম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু নাসাব উদ্দিন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, বোয়ালী ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেনসহ প্রমুখ।

এসময় প্রধান অতিথি জেলা প্রশাসনের অর্থায়নে একটি মসজিদ ও দুটি স্বাস্থ্যসম্মত কমিউনিটি টয়লেটের উদ্বোধন করেন। এছাড়া আশ্রয়ন পকল্পের সবাইকে একটি করে গাছের চারা ও একটি শাড়ি, ১টি লুঙ্গি প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই