তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের সমাবেশে বঙ্গবীর

সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের সমাবেশে বঙ্গবীর
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, আওয়ামী লীগ সরকারের গত সংসদ নির্বাচনের ভোট কারচুপি ১৯৯৯ সালের ১৫ নভেম্বরের টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল)আসনে উপ-নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণকেও হার মানিয়েছে।

তিনি বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে ৪০ টাকা কেজি পেঁয়াজ চাই। ভারতে  পেঁয়াজের দাম ৬ ছয় টাকা কেজি , সেখানে আমরা ২৫০ টাকা কেজি  পেঁয়াজ কিনে খাব এটা  মেনে নেওয়া যায়না । উপর দিকে থুঁতু ফেললে নিজের গায়েই পড়ে তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আমি কিছু বলতে চাইনা।  শুক্রবার রাতে টাঙ্গাইলের সখীপুরে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত ভোট ডাকাতি  দিবস পালন উপলক্ষে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের আহবায়ক মো. ছবুর মেম্বারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সহ সভাপতি আব্দুল হালিম সরকার লাল, দুলাল হোসেন মাস্টার, আলমগীর সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য: ১৯৯৯ সালের ১৫ নভেম্বরের টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল)উপ-নির্বাচনে তৎকালীন সরকার কর্তৃক জনগণের ভোটাধীকার হরণ করা হয়। সেই থেকে এ দিনটিকে ভোট ডাকাতি দিবস হিসেবে পালন করছে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই