তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ

মনপুরায় বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
বাল্য বিয়ে মুক্ত সমাজ গড়ার লক্ষ্য নিয়ে ভোলার মনপুরা উপজেলার ২নং হাজির হাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কয়েকশত নারী-পুরুষ, কিশোর-কিশোরী এই শপথ গ্রহণ করেন।শুক্রবার (১৫ই নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় হাজিরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাল্য বিয়ে মুক্ত করার লক্ষ্যে এই শপথ নেওয়া হয়।শপথ বাক্য পাঠ করান মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুুুুরী।

জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফ ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সহায়তা বেসরকারি উন্নয়ন সংস্থা  কোস্ট ট্রাস্টের সমন্বিত বাল্যবিবাহ প্রতিরোধ কার্যক্রম (আইইসিএম ) প্রকল্পের আওতায় এই শপথ ও বাল্য বিয়ে মুক্ত ওয়ার্ড ঘোষনা করা হয়।

এ সময় শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা নির্বাহি অফিসার বশির আহমেদ, অফিসার ইনাচার্জ মনপুরা থানা মোঃ শাখাওয়াত হোসেন, জেলা পষিদের সদস্য আইরিন বেগম,  হাজিরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম, ইউপি সদস্য মোঃ আবুল হোসেন আবু, আইইসিএম প্রকল্পের মনপুরা উপজেলা প্রোগ্রাম অফিসার মোঃ ইউনুস সুমন, সমাজ কর্মী মোঃ আরিফ হোসেন, মনপুরা রুরাল  সার্ভিসেস ফাউন্ডেশন (আরএসএফ) ইউনিট ম্যানেজার মোঃ আব্দুর রহিম, হাজিরহাট ইউনিয়নের কাজী মোঃ ইলিয়াস, সিবিসিপিসি কমিটির সদস্য মফিজা খাতুন, মোঃ সামছুউদ্দিন, রহিমা খাতুন প্রমুখ। এ সময় ৪নং ওয়ার্ডের কিশোর-কিশোরী ক্লাবের কার্যক্রম নিয়ে পোস্টার পেপারের মাধ্যমে উপস্থাপন করেন মোঃ শাকিল ও আকলিমা বেগম ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই